বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
৭৭৭

শিক্ষার মান উন্নয়নে ব্যাপক কাজ করছে সরকার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩১ মার্চ ২০২২  

দক্ষিণবঙ্গের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি মাইকেল মধুসূদন কলেজের অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তারের যোগদান উপলক্ষে কলেজের শিক্ষক মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে শিক্ষক পরিষদ। 

বুধবার সকালে কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও অসংখ্য কর্মচারী সংবর্ধনায় অংশ নেন। শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর নাসিম রেজার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সংবর্ধিত অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তার। 

ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক শাহজাহান কবীরের সঞ্চালনায় এ সময় আরও বক্তৃতা করেন বাংলা বিভাগর প্রভাষক মেহেদী হাসান, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক শাহাদাত হোসেন, উদ্ভিদ বিজ্ঞানের সহকারী অধ্যাপক আব্দুল মমিন, ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক নিতিশ চন্দ্র কর্মকার, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক আতিয়ার রহমান এবং উদ্ভিদবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক জিল্লুল বারী। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অধ্যক্ষ মর্জিনা আক্তার বলেন, বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে ব্যাপক কাজ করছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল শিক্ষক ও কর্মকর্তাকের্  সহযোগিতা করতে হবে। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর