সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
১২৪

বেনাপোল পৌর এলাকায় মেয়রের সৌজন্যে কম্বল বিতরণ কর্মসূচি

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

বেনাপোল পৌরসভা এলাকায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি পালন করছে পৌর আওয়ামী লীগ। যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের আয়োজনে এই কম্বল বিতরণ অব্যহত আছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) কাগজপুকুর ও কাগমারি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে ধারাবাহিক  কম্বল বিতরণ কর্মসূচি পালিত হয়। এদিন উপস্থিত ছিলেন বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু।
 
যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বলেন, বেনাপোল পৌরসভার ৯টি ওয়ার্ডে ধারাবাহিকভাবে পৌর মেয়র আশরাফুল আলম লিটনের অনুপ্রেরনায় কম্বল বিতরণ করা হবে। আজ কম্বল বিতরণের দ্বিতীয় দিন। কোন মানুষ যেন শীত কষ্টে না ভোগে তার জন্য প্রতিবছরের ন্যায় এ বছর ও শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ অব্যাহত রয়েছে। 

কাগজপকুর গ্রামের রাহেলা বেগম বলেন, প্রচন্ড শীতে ঘর থেকে বের হতে পারি না শীত বস্ত্রের অভাবে। অভাব অনটনের সংসারে নাতি নাতনিদের নিয়ে শীতে খুব কস্ট হয়। কম্বল পেয়ে কেমন লাগছে জানতে চাইলে তিনি হাসি মুখে বলেন, খুব ভাল। একবেলা না খেয়ে থাকা যায় শীতের কষ্ট ভোগ করা যায় না।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, ৪ নং কাগজপুকুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর