বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
৬২২

কেশবপুরে

গলাকাটা লাশ উদ্ধার

কেশবপুর

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৮  

কেশবপুর উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের পাচানি গ্রামের একটি ধান ক্ষেত থেকে পুলিশ তরিকুল ইসলাম (১৫) নামের ইটভাটার শ্রমিককের গলাকাটা লাশ উদ্ধার করেছে। 

গভীর রাতে বাড়ি পাশে দূবির্ত্তরা জবাই করে খুন করে ধান ক্ষেতে ফেলে রেখে যায়। পুলিশ হত্যার কারন বা হত্যার সাথে জড়িত কাউকে চিহিৃত করতে পারেনি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে থানার ওসি মোঃ শাহিন জানিয়েছেন।

পুলিশ, এককাবাসী ও সাতবাড়িয়া ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান সামসুদ্দিন দফাদার জানান, পাচানি গ্রামের কৃষক নজরুল ইসলামের পুত্র তরিকুল ইসলাম ইটভাটায় শ্রমিকের কাজ করতো। সকালে ধান ক্ষেতে তরিকুলের গলাকাটা লাশ দেখে এলাবাসি পুলিশকে জানায়। কেশবপুর থানার ওসি মোঃ শাহিন জানান, এলাকাবাসির পক্ষে খবর পেয়ে আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি। লাশের গলা কেটে জবাই করা হয়েছে। 

এছড়া লাশের শরীরের বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের কোপের চিহ্ন পাওযা গেছে। হত্যার কারন জানা যায়নি তবে পূর্বশত্রুতার কারনে তাকে খুন করা হতে পারে। তদন্ত করা হচ্ছে হত্যার কারন ও কারা খুন করেছে তা উদ্ধারের। লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর