মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯   ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
এসএসসিতে শীর্ষে যশোর ৯৫.১৭, সর্বনিম্ন সিলেটে ৭৮.৮২ শতাংশ মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স, সিজার ছাড়াই সন্তান প্রসবে নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৩০৮৯২ শিক্ষার্থী রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের পরীক্ষামূলক উৎপাদন শুরু বেনাপোলে ভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ আইএমএফ বোর্ডে উঠছে বাংলাদেশের ঋণ প্রস্তাব
৬৭২

মিডিয়া ক্যারিয়ার নিয়ে আমি সন্তুষ্ট: মিম

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯  

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় এলেও পরে অভিনয়শিল্পী হিসেবে প্রশংসিত বিদ্যা সিনহা মিম। বাংলাদেশ ও ভারত- দু’দেশের ছবিতেই অভিনয় করেছেন।

তার অভিনীত নতুন একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া ওয়েব সিরিজেও কাজ করছেন। অভিনয় এবং অন্যান্য বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* একদিন পরই পহেলা বৈশাখ। দিনটি উদযাপনের পরিকল্পনা কী?

** মিম: এবারের পহেলা বৈশাখে কোনো শুটিং নেই। তাই ঢাকাতেই থাকব। বাবা-মাসহ পরিবারের সদস্যদের সঙ্গেই সময় কাটাব। এছাড়া বন্ধু-স্বজনরা বাসায় আসবে। তাদের সঙ্গে সারা দিন আনন্দেই সময় কাটবে বলে আশা করছি।

* ‘সাপলুডু’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। এ ছবির কাজের অগ্রগতি কী?

** মিম: এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। পরিচালক গোলাম সোহরাব দোদুল ভাই বেশ যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করছেন। এ ছবিতে আমি জীবন-সংগ্রামে ব্যস্ত এক মেয়ের চরিত্রে অভিনয় করেছি।

* ইদানীং ওয়েব সিরিজেও দেখা যাচ্ছে আপনাকে। এ মাধ্যমে কি নিয়মিত কাজ করবেন?

** মিম: আসলে এখন বেশিরভাগ অভিনয়শিল্পীই কিন্তু ওয়েব সিরিজে কাজ করছেন। কারণ দর্শকও ওয়েব সিরিজ আগ্রহ নিয়ে দেখছেন। আর ওয়েব সিরিজে সিনেমার মতোই অয়োজন থাকে। তাই আমিও যুক্ত হয়েছি এ মাধ্যমে। এর মধ্যে আমার অভিনীত ‘নীল দরজা’ নামের ওয়েব সিরিজটি অনলাইনে আপলোড হয়েছে। দর্শকের কাছ থেকেও ভালো ফিডব্যাক পাচ্ছি। গল্প ও নির্মাণ পরিকল্পনা পছন্দ হলে এ মাধ্যমে নিয়মিতই কাজ করার ইচ্ছা আছে।

* দেশে সিনেমা নির্মাণ বাড়ানোর জন্য একজন অভিনেত্রী হিসেবে আপনার অভিমত কী?

** মিম: আমি আশাবাদী মানুষ। সিনেমায় হয়তো কিছুটা খারাপ সময় যাচ্ছে এখন। তবে শিগগিরই এ সমস্যা কাটিয়ে ওঠা যাবে। সে জন্য সরকার এবং সংশ্লিষ্টদের কার্যকরী ভূমিকা রাখতে হবে। আর মেধাবী নির্মাতাদের কাজের সুযোগ তৈরি করে দিতে হবে।

* এক যুগ মিডিয়া ক্যারিয়ার নিয়ে নিজের মূল্যায়ন কী?

** মিম: আমি যে জায়গায় পৌঁছতে চেয়েছি, সেটা পূরণ হয়েছে। ক্যারিয়ারের শুরু থেকেই এ অঙ্গনের অনেকের সহযোগিতা পেয়ে আসছি। আর দর্শক তো আমাকে কাজগুলোর মাধ্যমে আমাকে উৎসাহিত করে আসছেন। সব মিলিয়ে আমার মিডিয়া ক্যারিয়ার নিয়ে আমি সন্তুষ্ট।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর