রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
৬১

শার্শা সীমান্তে পাচারকালে ৯টি স্বর্ণের বার উদ্ধার 

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

যশোরের শার্শা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ভ্যানের পাটাতন থেকে ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। যার বাজারমূল্য ৯৩ লাখ ৫০ হাজার টাকা।

শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে আমড়াখালী এলাকায় অভিযান চালিয়ে এসব স্বর্ণের বার আটক করা হয়। 

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, রাতে বিজিবির কাছে গোপন খবর আসে আমড়াখালী এলাকায় স্বর্ণ পাচারকারী চক্রের সদস্যরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে বিজিবি সদস্যরা। এ সময় একটি ভ্যান যেতে দেখে তাদের সন্দেহ হয়। ভ্যানচালককে থামানোর জন্য বলা হলে তিনি ভ্যান ফেলে পালিয়ে যায়। পরে ভ্যান তল্লাশি করে কাঠের পাটাতনের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৯টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধার করা স্বর্ণের ওজন এক কেজি। যার মূল্য ৯৩ লাখ ৫০ হাজার টাকা।

তিনি আরও বলেন, খোঁজ নিয়ে জানা গেছে পলাতক ভ্যানচালক শার্শা উপজেলার বাঁগআচড়া সাতমাইল এলাকার মৃত মহর আলীর ছেলে মিলন (ছোট বাবু)। তাকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর