মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৩৬

শিল্পী সমিতিকে ভুয়া সংগঠন বলিনি: শাকিব খান

প্রকাশিত: ২ জুলাই ২০২২  

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন ‘চলচ্চিত্র শিল্পী সমিতি’কে ভুয়া বলেননি দাবি করেছেন চিত্রনায়ক শাকিব খান। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শিল্পী সমিতিকে তিনি ‘ভুয়া সংগঠন’ বলেছেন এমনটি ছড়িয়ে পড়লে তীব্র প্রতিক্রিয়া হয়।

সেই প্রতিক্রিয়ার বিপরীতে অন্য একটি গণমাধ্যমে বিষয়টি নিয়ে মুখ খুললেন ঢালিউডের এই শীর্ষ নায়ক।

চলচ্চিত্র সংগঠনগুলো নিয়ে আপনার বর্তমান অবস্থান প্রসঙ্গে জানতে চাইলে শাকিব খান একটি গণমাধ্যমে বলেন, চলচ্চিত্র সংগঠন নিয়ে কথা বলার অনেক জায়গা আছে। এসব সংগঠনের কারণে অনেক সিনেমার প্রযোজক সিনেমা থেকে সরে গেছেন। এফডিসির ভয় আছে সংগঠনগুলো নিয়ে। তাদের বক্তব্য সেখানে শুধু সংগঠন আছে, সিনেমা নেই। আমি চলচ্চিত্র শিল্পী সমিতিকে ভুয়া সংগঠন বলিনি। বিষয়টা বুঝতে ভুল হয়েছে অনেকের। আমি নিজেই এই সংগঠনের পদে ছিলাম। গত কয়েক বছর আগে সংগঠন নিয়ে নোংরা রাজনীতি করেছে সেটা বোঝাতে চেয়েছি। প্রযোজকরা এই ভয়ে এখন সিনেমায় বিনিয়োগ করেন না। চলচ্চিত্র সংগঠন নিয়ে এসব বোঝাতে চেয়েছি- অন্য কিছু না।

শাকিব খান বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন। প্রায় সাত মাস পর সামনের সপ্তাহে দেশে ফিরবেন দেশীয় চলচ্চিত্রের এই সুপারস্টার।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর