সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
৫৩

শিক্ষক লাঞ্ছিত: আটক ৪ জনের ৩ দিনের রিমান্ড

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজে সহিংসতা এবং অধ্যক্ষকে জুতার মালা পড়িয়ে লাঞ্ছিত করার ঘটনায় গ্রেফতার চার আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

রোববার (৩ জুলাই) দুপুর ১২টার দিকে নড়াইল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আমাতুল মোর্শেদা এ আদেশ দেন।

এর আগে, সকাল ১০টার দিকে আসামি রহমতুল্লা বিশ্বাস রনি, শাওন খান, মনিরুল ইসলাম এবং সৈয়দ রিমনকে জেলা কারাগার থেকে বিশেষ নিরাপত্তার মাধ্যমে নড়াইল সদর আমলী আদালতে আনা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মাহমুদুর রহমানের পাঁচদিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।  

উল্লেখ্য, ১৮ জুনের ওই সহিংসতা এবং অধ্যক্ষকে লাঞ্ছিত করার ঘটনায় ১০ দিন পরে সোমবার (২৭ জুন) বিকেলে পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ১৭০-১৮০ জনের নামে মামলা করেছে। মামলায় ২৭ জুন রাতেই তিনজনকে গ্রেফতার করে পুলিশ। পরে ২৯ জুন রাত ৯টার দিকে তাকে খুলনার বয়রা এলাকা থেকে মামলার অন্যতম প্রধান আসামি রহমতউল্লাহ বিশ্বাস রনিকে (২২) গ্রেফতার করে নড়াইল জেলা পুলিশের একটি টিম।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর