সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
৬১

নড়াইলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

নড়াইলে নির্বাচিত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষানীদের মাঝে বিনামূল্যে রোপা আমন ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে । রোববার (৩ জুলাই) সদর উপজেলা পরিষদ চত্বরে ২০২১-২২ অর্থ বছরে খরিপ-২/২০২২-২৩ মৌসুমে উফশী রোপা আমন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় সদরা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে এ কৃষি উপকরণ বিতরণ করা হয়।
 
উপজেলার দুই হাজার ৬০০ জন কৃষককের মাঝে প্রত্যেককে বিঘা প্রতি পাঁচ কেজি আমন ধানের বীজ, ১০ কেজি ডিএপি সার এবং ১০ কেজি এমও পি সার বিনামূল্যে বিতরণ করা হবে। উদ্বোধনী দিনে ৯৫০ জন কৃষকের মাঝে এ সব উপকরণ বিতরণ করা হয়।

এ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কৃষিসম্প্রসারণ অধিদফতর, নড়াইলের উপ-পরিচালক দীপক কুমার রায় সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, উপজেলা কৃষি কর্মকর্তা রোকনুজ্জামান, সংসদ সদস্যের প্রতিনিধি তাজুল ইসলাম, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, উপকার ভোগী কৃষক-কৃষানীসহ সংশ্লিস্টরা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর