শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৮ ১৪২৮   ১৬ সফর ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
চলতি বছরের শেষ নাগাদ দেশে চালু হবে ৫জি : সজীব ওয়াজেদ জয় দেশে পৌঁছেছে সিনোফার্মের আরো ৫০ লাখ টিকা হাসি ফিরেছে সোনালি আঁশে, আশানুরূপ দামে খুশি চুয়াডাঙ্গার চাষিরা ‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসনের দাবি প্রধানমন্ত্রীর এক কোটির বেশি লোককে একসঙ্গে টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী
৫৫

লকডাউন অমান্য করায় যশোরে ৫৫ জনকে জেল-জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ জুলাই ২০২১  

সরকার ঘোষিত কঠোর লকডাউন অমান্য করায় যশোরে ৫৫ জনকে ৪৬ হাজার ৮শ’ টাকা জরিমানা ও তিনদিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।  

সোমবার (২৬ জুলাই) জেলাজুড়ে দিনব্যাপী অভিযান চালিয়ে তাদেরকে জেল ও জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আতিকুর রহমান শহরের মাইকপট্টি, আরএন রোডসহ বেশ কিছু এলাকায় এদিন অভিযান চালিয়ে ৩টি মামলায় ৩ জনকে জেল ও ৬ হাজার টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আখতার অভিযান চালান আরএন রোড, মণিহার এলাকায়। এ সময় তিনি ১টি মামলা, ১জনকে জেল এবং ২ হাজার টাকা জরিমানা করেন। যশোর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসএম মিকাইল হোসেন চুড়ামনকাটি এলাকায় অভিযান চালিয়ে ৫টি মামলা, ৫ জনকে জেল ও ৬ হাজার ২শ’ টাকা জরিমানা করেন। 

অপরদিকে, অভয়নগরে ১১টি মামলায় ১১জনকে জেল ও ১৭ হাজার ৮শ’ টাকা, কেশবপুরে ১২টি মামলায় ১২জনকে জেল ও ৯ হাজার ৬শ’, ঝিকরগাছাতে ৬টি মামলায় ৬ জনকে জেল ও ৩ হাজার ৯শ’ টাকা, শার্শায় ৪টি মামলায় ৪ জনকে জেল ও ২ হাজার ২শ’ টাকা, চৌগাছাতে ২টি মামলায় ২ জনকে জেল ও ১ হাজার’ ২শ’ টাকা, মণিরামপুরে ২টি মামলায় ২জনকে জেল ও ১ হাজার ৫শ’ টাকা, বাঘারপাড়ায় ৭টি মামলায় ৭জনকে জেল ও ৭ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করা হয়। 

এদিন সব মিলিয়ে ৫৫টি মামলায় ৫৫ জনকে জেল ও ৪৬ হাজার ৮শ’ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

করোনা মহামারী নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর