সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
১৮০

অভয়নগর আ`লীগ সভাপতিকে হত্যাচেষ্টার আসামী কারাগারে 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

যশোরের অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুলকে বোমা মেরে হত্যাচেষ্টা মামলার আসামি তরিকুল ইসলাম ওরফে তারিক শেখকে কারাগারে পাঠিয়েছে আদালত। 

সোমবার (২২ মার্চ) অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক মারুফ আহমেদ আসামির জামিন আবেদন নাকচ করে আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতার তারিক শেখ নওয়াপাড়া ৪ নম্বর ওয়ার্ডের আব্দুল বাকির শেখের ছেলে।

মামলার অভিযোগে সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৯ জুলাই ভোরে এনামুল হক বাবুল ফজরের নামাজ পড়ার জন্য উপজেলা পরিষদ জামে মসজিদে যাওয়ার পথে বোমা হামলার শিকার হন। এ বিষয়ে হত্যাচেষ্টার অভিযোগে ৭ জনকে আসামি করে অভয়নগর থানায় মামলা দায়ের করেন। 

এ মামলার চার্জশিটভুক্ত আসামি তরিকুল ইসলাম ওরফে তারিক শেখ দীর্ঘদিন পলাতক থেকে সোমবার আদালতে আত্মসমর্পণ করেন। বিচারক শুনানি শেষে তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর