রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
১৪৪

টিকটকে আসছে ডিজলাইক বাটন

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২  

শর্ট ভিডিও প্ল্যাটফর্ম টিকটকে চালু হচ্ছে ডিজলাইক বাটন। অপছন্দের কোনো কনটেন্ট বা ভিডিওতে কেউ ইচ্ছে করলে ডাউনভোট দিতে পারবেন।

সম্প্রতি নিজস্ব টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেছে টিকটক।

নতুন ঘোষণা অনুযায়ী, ভিডিওর নিচে বিভিন্ন কমেন্টের সঙ্গে থাকা লাইক বাটনের পাশে দেখা যাবে নতুন এ বাটন। একটি ‘থাম্বস-ডাউন’ আইকন হিসেবে থাকবে এটি, যেটিতে ক্লিক করতে পারবে ব্যবহারকারী।

প্রযুক্তিবিষয়ক সাইট দ্য ভার্জের এক প্রতিবেদনে বলা হয়, পরীক্ষামূলকভাবে গত এপ্রিলে ফিচারটি চালু হয়েছিল। টিকটক বলছে, এখন থেকে ফিচারটি বৈশ্বিকভাবে চালাতে পারবে ব্যবহারকারীরা। এছাড়া ডাউনভোট বাটনে পুনরায় চাপ দিয়ে এটি আনডু করতে পারবে তারা।

ভিডিওর বিভিন্ন কমেন্টের লাইক সংখ্যা দেখা গেলেও ডাউনভোট সংখ্যা সবাই দেখতে পাবে না। এর থেকে ইঙ্গিত মিলছে যে কেবল একটি ‘ব্যাক-এন্ড মডারেশন টুল’ হিসেবে কাজ করবে ডাউনভোট বাটনটি।

  যশোরের আলো
  যশোরের আলো