বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
২৪

মনামীর নতুন চমক!

প্রকাশিত: ৫ জুলাই ২০২২  

টালিউডে তার নতুন পরিচয় ‘টাপাটিনি গার্ল’। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে তন্বী রূপ ধরে রাখা নায়িকা মনামী ঘোষ অভিনেত্রী এবং নৃত্যশিল্পী হিসেবে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন আগেই। তবে এবার নতুনরূপে দেখা যাবে তাকে। অভিনয়, নাচের পর এবার গান নিয়ে দর্শক মাতাতে আসছেন মনামী ঘোষ। নাম ‘ভিটামিন এম’।

আনন্দবাজার পত্রিকার বরাতে জানা গেছে, এই মিউজিক ভিডিওতে নাচ ও অভিনয়ের পাশাপাশি গানও করেছেন মনামী। তবে চমক আরো আছে। ‘ভিটামিন এম’ গানের মাধ্যমে একদিকে যেমন মনামীর সংগীত জগতে পা রাখছেন, অন্যদিকে এই মিউজিক ভিডিও দিয়েই নিজের প্রযোজনা শুরু করছেন তিনি।

জানা গেছে, সোমরাজের কথা আর ম্যাক মল্লার সুরে মিউজিক ভিডিওটির পরিচালনা ও করিওগ্রাফিতে রয়েছেন সৈকত বারুরি এবং চিত্রগ্রহণ করেছেন এমজয়।

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে মনামী জানিয়েছেন, সমস্ত ভিটামিনের তো কিছু না কিছু উপকারিতা রয়েছে, তেমনই ভিটামিন এম আসলে মন ভালো করার ভিটামিন। কী এমন আছে এই ভিটামিন এম-এ? সেটা বিস্তারিত জানতে গেলে অপেক্ষা করতে হবে রিলিজ পর্যন্ত।

এই মিউজিক ভিডিওটি নতুনত্বে ঘেরা বলে দাবি অভিনেত্রীর। তবে এখানে কণ্ঠ দিয়েও নিজেকে গায়িকা না বলে পারফর্মার বলতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি।

মনামীর কাছে ভিটামিন এম হল স্বপ্নের বাস্তবায়নের গল্পের মতো। তার মতে, এই মিউজিক ভিডিওতে এমন এক স্বপ্ন অভিযান দেখানো হবে, যা অনুপ্রাণিত করবে অনেককে। এ বছর জুলাই মাসের ৬ তারিখে মুক্তি পাবে ‘ভিটামিন এম’।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর