বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৭ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
৫৫

কদমতলী থানা ও ওয়ার্ড আ.লীগের সম্মেলন আজ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

রাজধানীর কদমতলী থানা ও এর অন্তর্গত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নবগঠিত ৫২, ৫৩, ৫৮, ৫৯, ৬০ ও ৬১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নামে ত্রিবার্ষিক হলেও প্রকৃতপক্ষে প্রায় ৬ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনে থানা আওয়ামী লীগ এবং সিটি করপোরেশনের ছয়টি ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদক পদে প্রার্থীদের জীবনবৃত্তান্ত নেওয়া হবে। তাদের বিগত দিনের সাংগঠনিকসহ সব কার্যক্রম যাচাই করে নির্বাচিত করবেন নেন্দ্রীয় নেতারা। এ দুই কমিটির সম্মেলনকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কমপক্ষে চার ডজনেরও অধিক নেতার নাম বিভিন্নভাবে আলোচনায় উঠে এসেছে। এসব পদপ্রত্যাশীরা ইতোমধ্যে লবিং-গ্রুপিংসহ সম্মেলনে নেতাদের দৃষ্টি আকর্ষণে শোডাউন করতে পোস্টার, ফেস্টুন, ব্যানার টানিয়ে এবং নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করে ব্যস্ত সময় পার করছেন। পদপ্রত্যাশীরা ছাড়াও তাদের কর্মী-সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে কদমতলী থানা এলাকা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর