রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২২ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
৪৭

নড়াইলে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২২  

নড়াইলের লোহাগড়া উপজেলায় মূল্যতালিকা না থাকা, দাম বেশি রাখা ও বিক্রির জন্য মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে আট হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত লোহাগড়ার উপজেলার লক্ষ্মীপাশা ও এড়েন্দা বাজারে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নড়াইল কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার প্রমাণিক। জেলা পুলিশের একটি তদারকি টিম অভিযানে অংশ নেয়।

এ সময় মেসার্স রোজ ভ্যালি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে দেড় হাজার, মেসার্স সুস্বাদু হোটেল এক হাজার, মেসার্স রউফ মিষ্টান্ন ভাণ্ডারকে এক হাজার, মেসার্স অরুপ মিষ্টান্ন ভাণ্ডারক এক হাজার, মেসার্স ভাই ভাই মিষ্টান্ন ভাণ্ডারকে দুই হাজার, মেসার্স ইমরান মেডিসিন কর্নারকে ৫০০, মেসার্স শাওন এন্টারপ্রাইজকে ৫০০ ও মেসার্স জাহিদ স্টোরকে ৫০০ টাকাসহ মোট আট হাজার টাকা জরিমানা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নড়াইল কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান চলবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর