বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
৬৪

নড়াইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ অক্টোবর ২০২২  

প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ অক্টোবর) সকালে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপারের কক্ষে জেলা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় নড়াইল প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার সাদিরা খাতুনকে ফুলের শুভেচ্ছাসহ ক্রেষ্ট প্রদান করা হয়। পুলিশ সুপার নাদিরা খাতুন এর সভাপতিত্বে নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাধারণ সম্পাদক শামিমুল ইসলামসহ নড়াইল প্রেসক্লাবের সদস্যসহ জেলা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ জেলা পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, পুলিশ ও গনমাধ্যমকর্মীরা একই সূত্রে গাথা, আমরা সকলে মিলে এক সাথে কাজ করতে চাই। নড়াইল একটি শান্তিপূর্ণ জেলা, এখানে কেউ যেন ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশন না করে সঠিক তথ্য জেনে সংবাদ পরিবেশন করে। পুলিশ ও সংবাদকর্মী এক অপরের সহযোগিতা নিয়ে কাজ করে। তাহলে নিজেদের মধ্যে কোনো প্রকার ভুল বুঝাবুঝি হবে না।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর