বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
৬৫৪

যশোরে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

যশোর প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

যশোর জেলার চৌগাছা জগদীশপুর ইউনিয়ন পরিষদ চত্বরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। আমাদের ফাউন্ডেশন ও আইএলডিসি লিজিং কোম্পানীর অার্থিক সহাযোগীতায় এ ক্যাম্পা অনুষ্ঠিত হয়।

এতে চিকিৎসক হিসাবে দায়িত্ব পালন করেন যশোর বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক নাহিদ কামাল।  এছাড়াও ডাক্তার আবিদ আব্দার জুয়েলসহ চারজন ইন্টার্ন নারী চিকিৎসক মেডিকেল ক্যাম্পে রোগীদের ব্যবস্থাপত্র দেন। পুরো ক্যাম্পের সার্বিক সহায়তা করেন মোহাম্মদ ফারুক ইকবাল, আবু সাঈদ মুকুট, সাংবাদিক নূর ইসলামসহ আইডিএলসির স্বেচ্ছাসেবকরা। 

দিন ব্যাপি অনুষ্ঠিত এ ক্যাম্পে  ৫১০ জন হতদরিদ্র ও গরিব রোগীদের ব্যবস্থাপত্র ও ওষুধ প্রদান করা হয়। চোখের ছানিপরা  ৮৩ জন রোগীর চোখে ফ্রি অপারেশনের করা হয়েছে। যাদের মধ্যে ছয় জনকে  যশোরের নোভা মেডিকেল সেন্টারে বিনাখরচে অপারেশনসহ লেন্স ওষুধপত্র ও কালো চশমা প্রদান করা হয়।

 নির্বাচিত বাকি রোগীদের পর্যায়ক্রমে চোখের ছানি অপারেশন করা হবে বলে আমাদের ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডাক্তার নাহিদ কামাল জানান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর