শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
১৬ লাখ পথশিশুকে জন্মনিবন্ধন সনদ দিতে হাইকোর্টের রুল ই-গেটের মাধ্যমে মিনিটেই ইমিগ্রেশন পার জঙ্গিরা কোণঠাসা, ‘বাংলাদেশ’ দক্ষিণ এশিয়ার সবচেয়ে নিরাপদ বিসিক যশোরের ৩০জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদ বাঘারপাড়া পৌরসভায় প্রায় ২০ কোটি টাকার বাজেট ঘোষণা
৩৪৬০

আবারো বড়পর্দায় তারিক আনাম খান

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২১  

নাটক ও সিনেমার বর্ষীয়ান অভিনেতা তারিক খান অভিনীত নতুন একটি সিনেমা মুক্তি পাচ্ছে আজ। রনি ভৌমিকের পরিচালনায় এটির নাম মৃধা বনাম মৃধা। এ সিনেমায় কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম।

এ প্রসঙ্গে তিনি বলেন, গল্পপ্রধান এ সিনেমাটিতে অভিনয় করে ভালো লেগেছে। কারণ এটির সব কিছুই পরিকল্পনা মতো হয়েছে।

আমার চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ ছিল। আর অল্প সময়ের মধ্যেই এটির সব কাজ শেষ করে মুক্তি দেওয়া হচ্ছে। পরিচালক রনি বয়সে তরুণ হলেও তার কাজ বেশ গুছানো। এতে আমার সহশিল্পীরাও সাবলীল অভিনয় করেছেন। আশা করছি সিনেমাটি দর্শকের ভালো লাগবে।

এদিকে এই অভিনেতার হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। এগুলো হলো- ফজলুল কবীর তুহিনের পরিচালনায় ‘গাঙ কুমারী’, নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’, নুরুল আলম আতিকের পরিচালনায় ‘পেয়ারার সুবাস’, অনন্য মামুনের ‘মেকআপ’ উল্লেখযোগ্য।

এদিকে দীর্ঘ বিরতির পর এই অভিনেতা একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নিমা রহমানের পরিচালনায় এটির নাম ‘গুলশান এভিনিউ-২’। নাটকটি বাংলাভিশনে প্রচার হচ্ছে। এছাড়া একখণ্ডের নাটকে নিয়মিত অভিনয় করছেন তারিক আনাম খান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর