মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
২৬

আবারো আদালতের শরণাপন্ন শাহরুখপুত্র আরিয়ান

প্রকাশিত: ২ জুলাই ২০২২  

এবার আদালতে পাসপোর্ট ফিরে পাওয়ার আবেদন জানালেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার এনডিপিএস কোর্টের পক্ষ থেকে নারকোটিক্স কন্ট্রোলের কাছে আরিয়ানের পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার আবেদন করা হয়েছে। 

প্রসঙ্গত, মাদক মামলায় দিনকয়েক আগেই বেকসুর খালাস পেয়েছেন শাহরুখ খানপুত্র।

গত বছর আরিয়ানকে জামিন দেওয়ার সময় যে শর্ত রাখা হয়, তা তুলে নেওয়ার আবেদন নিয়েই আদালতে গিয়েছিলেন আরিয়ান। বিশেষ বিচারক ভিভি পাটিল সেই নির্দেশই পৌঁছে দেয়।

প্রসঙ্গত ২৭ মে এনসিবি-র স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT) মাদক মামলা থেকে বেকসুর খালাস করে আরিয়ান খানকে। ২০২১ সালের আক্টোবরে মুম্বইয়ের কোর্ডেলিয়া ক্রুজ থেকে নাটকীয়ভাবে গ্রেফতার করা হয় ২০ জনকে। যাদের মধ্যে আরিয়ান ও তার বন্ধু আরবাজ খানও ছিলেন। সেই অপারেশনের দায়িত্ব ছিলেন তৎকালীন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে।

এনসিবির দাবি ছিল, আরিয়ান তার বন্ধুকে মাদক আনার কথা বলেছিলেন। সঙ্গে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট দেখে ওয়াংখেড়ের টিম দাবি করেছিল আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যোগ আছে অভিনেতা-পুত্রের। এরপর এনসিবির হেফাজতে থাকেন আরিয়ান ৭ দিন ও তারপর ২১ দিন জেলে। সবশেষে জামিনে ছাড়া পান আরিয়ান।

যদিও তারপর ঘটনার মোড় নানা দিকে গড়ায়। আরিয়ান মামলায় ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে সমীর ওয়াংখেড়ের উপরে। কেসের দায়িত্ব দেওয়া হয় বিশেষ টিমকে। তারাই নতুন করে তদন্ত শুরু করে ও ক্লিনচিট দেন আরিয়ানকে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর