মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৫৪৯

আবারো জেইউজের নেতৃত্বে সাজেদ-মিলন

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) নির্বাচিত হয়েছেন সাজেদ রহমান ও হাবিবুর রহমান মিলন। শনিবার অনুষ্ঠিত ভোটে তারা যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। চলতি কমিটিতেও তারা একই দায়িত্বে রয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটি ঘোষিত প্রাথমিক ফলাফলে দেখা যায়, সাজেদ রহমান ৩৩ ভোট পেয়ে সভাপতি পুনঃ নির্বাচিত হয়েছেন। 

তার প্রতিদ্বন্দ্বী সংগঠনের সাবেক সভাপতি সাজ্জাদ গনি খান রিমন ২১ ও আব্দুল ওয়াহাব মুকুল ১৭ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান মিলন সর্বোচ্চ ৪৯ ভোট পেয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী শিকদার খালিদ পেয়েছেন ২৩ ভোট।

এছাড়া সহসভাপতি পদে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন প্রণব দাস। প্রতিদ্বন্দ্বী প্রদীপ ঘোষকে তিনি এক ভোটের ব্যবধানে পরাজিত করেন।

সর্বোচ্চ ৪৯ ভোট পেয়ে যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন রেজাউল করিম রুবেল। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী এসএম আরিফ পেয়েছেন ২২ ভোট।

কোষাধ্যক্ষ পদে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মারুফ কবীর। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ডি এইচ দিলশান পান ৩০ ভোট।

নির্বাহী সদস্যের দুটি পদে নির্বাচিত হয়েছেন জিয়াউল হক ও সফিক সায়ীদ। তারা দুইজনই ৪০টি করে ভোট পেয়েছেন। এই পদে প্রতিদ্বন্দ্বী ইমরান হাসান টুটুল ও মিরাজুল কবীর টিটো পেয়েছেন যথাক্রমে ২১ ও ১৮ ভোট।

এর আগে আজ সকাল দশটা থেকে বেলা দুইটা পর্যন্ত প্রেসক্লাব কনফারেন্স রুমে টানা ভোট গ্রহণ করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মনিরুল ইসলাম জানান, এবারের নির্বাচনে ৭৭ জন ভোটার ছিলেন। তাদের মধ্যে ৭৩ জন ভোট দেন।

এদিকে, সাংবাদিক ইউনিয়ন যশোর এক বিবৃতিতে যশোর সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়েছে। সংগঠনের সভাপতি শহিদ জয় ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান আশা করেছেন, নতুন কমিটি সফলতা পাবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর