মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৫৮

খুলনা বিভাগের কমিশনার এলেন মণিরামপুরে

প্রকাশিত: ১৭ মার্চ ২০২২  

মণিরামপুর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিয় করেছেন খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন। বুধবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে নানা জনহিতকর প্রকল্প হাতে নিয়ে বাস্তবায়ন করে চলেছেন। যে স্বপ্নগুলো দেখিয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আরও বলেন,  শেখ হাসিনা দেশের সামগ্রিক উন্নয়নে মানুষকে যে স্বপ্নের পথচলা দেখিয়েছেন, তার বিন্দুমাত্র অংশিদার হয়ে প্রজাতন্ত্রের কর্মচারীদের সেই স্বপ্নের সারথী হতে কাজ করতে হবে। শিক্ষার্থীদের মানুষের মত গড়ে তুলতে পারাটা একজন শিক্ষকের সাফল্য নিহিত।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসানের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা সোহেলী ফেরদৌস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার, প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।    

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর