সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
১০৯

দেশের উন্নয়নে আবারও শেখ হাসিনাকে দরকার: এমপি আফিল

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, ‘দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকেই দরকার। এ জন্য তাঁকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। দেশের জনগণকে সাথে নিয়ে অপশক্তিকে রুখে দাঁড়াতে হবে। 

এজন্য সাংগঠনিকভাবে দলের হাতকে শক্তিশালী করতে হবে। জনগণ যেন আবার নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়যুক্ত করে দেশের উন্নয়নে এগিয়ে আসে তার জন্য যা যা আমাদের করা দরকার তা করতে হবে’।

বৃহস্পতিবার দুপুরে শার্শা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি আফিল উপরোক্ত কথা কলেন।

ইউনিয়নের নবনির্বাচিত চেয়াম্যান কবীর উদ্দিন আহম্মদ তোতার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সালেহ আহমেদ মিন্টু, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন অহিদুজ্জামান পটু।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর