সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৬৩

মেয়ের ভবিষ্যৎ নিয়ে যা বললেন কাজল

প্রকাশিত: ১ আগস্ট ২০২২  

বলিউডের তারকা দম্পতি অজয় দেবগণ এবং কাজলের কন্যা নাইসা। বর্ণিল জীবনযাপন আর পার্টির কারণে প্রায়ই খবরের শিরোনামে আসে তার নাম।

মা-বাবার মতোই কি বলিউডে পা রাখবেন এই তারকা সন্তান? নাকি বেছে নেবেন অন্য কোনো পেশা? এমন প্রশ্ন অনেকের।  

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে কাজল বলেন, নাইসা এমন একজন মানুষ যে নিজের সিদ্ধান্ত নিজে নেবে। আমি ওকে অভিনয় থেকে দূরে রাখছি না। আবার ওই দিকে ওকে ঠেলেও দিচ্ছি না। ১৮ বছর বয়স হয়েছে ওর। এখন বড় হয়ে গিয়েছে।

বর্তমানে বিদেশে পড়াশোনা করছেন নাইসা। সময় পেলেই বন্ধুদের সঙ্গে নতুন নতুন দেশ, শহরে ঘুরে বেড়ান তিনি।  

ক্যামেরার সামনে আসার ইচ্ছে তার আছে কিনা? এ প্রসঙ্গে কাজল বলেন, আমার ছেলেমেয়েরা যা-ই করুক, আমার সমর্থন পাবে। ওরা খুশি থাকলেই হল। মা হিসেবে ওদের শুধু ইন্ডাস্ট্রিতে পথ দেখানোই আমার কর্তব্য নয়। যেটা করে ওরা খুশি থাকবে, সেদিকে ওদের চালিত করাটাই আমার কর্তব্য। যাতে ওরা সমাজের গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠতে পারে।

এর আগে মেয়ের ভবিষ্যৎ নিয়ে একই প্রশ্ন রাখা হয়েছিল অজয় দেবগণের কাছে। তিনি বলেন, আমি জানি না আমার মেয়ে অভিনয় করতে চায় কি না। এখনও পর্যন্ত এ বিষয়ে ও কোনও আগ্রহ দেখায়নি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর