বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
৮৭৯

যশোরে ভারতীয় নাগরিক আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩১ মার্চ ২০২২  

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে থেকে শেফালী বর্মা ওরফে রেখা দেবী নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে পুলিশ। আটক রেখা দেবী ভারতের বোম্বে চন্দ্রীমালা, লখনৌ, উত্তর প্রদেশ পন্ডিয়ার চর এলাকার পরেশ বর্মা ওরফে শুকদেব ও রিনা  দেবীর মেয়ে। 

মঙ্গলবার রাত সাতটার পর কোতোয়ালি থানা পুলিশ তাকে আটক করে। বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগে যশোর কোতোয়ালি থানার এসআই আ.ফ.ম মনিরুজ্জামান তার বিরুদ্ধে মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, মঙ্গলবার যশোর শহরের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে একজন অনুপ্রবেশকারী ভারতীয় বৃদ্ধা মহিলা (বিদেশী নাগরিক) অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে শেফালী বর্মা ওরফে রেখা দেবী নামে এক বৃদ্ধাকে চ্যালেঞ্জ করে তার কাছে পাসপোর্ট আছে কিনা জানতে চাওয়া হয়। ওই বৃদ্ধা পাসপোর্ট ও ভিসা দেখাতে পারেননি। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর