মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯   ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
এসএসসিতে শীর্ষে যশোর ৯৫.১৭, সর্বনিম্ন সিলেটে ৭৮.৮২ শতাংশ মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স, সিজার ছাড়াই সন্তান প্রসবে নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৩০৮৯২ শিক্ষার্থী রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের পরীক্ষামূলক উৎপাদন শুরু বেনাপোলে ভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ আইএমএফ বোর্ডে উঠছে বাংলাদেশের ঋণ প্রস্তাব
৭৯০

চিকেন পকোড়া খেলেই মিলবে লাখ টাকা বেতন

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২১  

চপ, পকোড়া জাতীয় লোভনীয় খাবার খেতে কে না পছন্দ করেন। সাধারণ সাদামাটা খাবার থেকে যেন, এই ধরনের খাবারের প্রতি একটু বেশি আকর্ষিত হয়ে পড়েন মানুষজন। আর এবার এই পকোড়া নিয়েই এক দুর্দান্ত অফার দিল এক ব্রিটেন সংস্থা, তাই আবার চিকেন পকোড়ার বিষয়ে।

ব্রিটেনের এই কোম্পানির অফার হলো, চিকেন পকোড়া খাও, আর এক লাখ টাকা বেতন নিয়ে যাও। সেখানকার একটি ফুড কোম্পানি এমনই এক অফার নিয়ে এসে তাক লাগিয়ে দিয়েছে। এখানেই শেষ নয়, আর এই অফারের জন্য বিজ্ঞাপনও দিয়েছে ঐ সংস্থা।

বিজ্ঞাপনটি ব্রিটেনের একটি খাবার প্রস্তুতকারক সংস্থার। বার্ডস আই নামের ঐ কোম্পানি আসলে চিকেন ডিপার প্রস্তুতকারক। মুরগির মাংসের একাধিক মুখরোচক পদ বানিয়ে সেগুলো বিক্রি করাই এই সংস্থার প্রধান কাজ। আর তারাই তাদের খাবারের এই পদ গুলো চেখে দেখার জন্য অভিজ্ঞ কর্মচারীর সন্ধানে নেমেছেন।

সংবাদসংস্থা ‘দ্য শান’-এর প্রতিবেদন অনুসারে, ঐ সংস্থার তরফ নাকি থেকে জানানো হয়েছে যে, তারা মূলত এমন কিছু মানুষের সন্ধান করছেন যাদের খাবার চেখে দেখার এবং খাবারের গুণমান বিচার করার বিশেষ দক্ষতা রয়েছে। ঐ সংস্থার বানানো মুরগির মাংসের ঐ পদগুলো মুচমুচে, কুড়মুড়ে এবং সুস্বাদু হচ্ছে কিনা তা দেখাই হবে তাদের প্রধান দায়িত্ব। আর এই কাজের জন্য তাকে প্রত্যেক মাসে এক লাখ টাকা বেতন দেওয়া হবে বলেও জানানো হয়েছে।

কীভাবে চাকরির জন্য আবেদন করতে হবে তাও ঐ সংস্থার তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। এক্ষেত্রে বার্ডস আই একটি লিখিত বিবৃতি প্রকাশ করে জানিয়েছে, ঐ সংস্থার ইমেইল আইডিতে ২৫০ শব্দের একটি চিঠি লিখে জমা দিতে হবে। আবেদনকারীদের মধ্যে নির্দিষ্ট কয়েকজনকেই ইন্টারভিউ দেওয়ার জন্য ডাকা হবে। আর ইন্টারভিউ রাউন্ড পার করতে পারলেই কেল্লাফতে। একেবারে হেসে খেলে আর খেতে খেতে প্রত্যেক মাসে ঘরে আসবে লাখ টাকা।

  যশোরের আলো
  যশোরের আলো