সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
১২৩

বিসিক যশোরের ৩০জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদ

প্রকাশিত: ১ জুলাই ২০২২  

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) যশোর শাখার উদ্যোগে ওয়েল্ডিংয়ের পদ্ধতির উপর চার দিনব্যাপী প্রশিক্ষণ শেষ হয়েছে।  এ উপলক্ষে সদর উপজেলা  হল রুমে সকাল সাড়ে ১০টায় প্রশিক্ষনার্থীদের  মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে সনদপত্র বিতরণ করেন বিসিকের (দক্ষ ও প্রযুক্তি) বিভাগের  উপসচিব কাজী মাহবুবুর রশীদ। এ সময় তিনি বলেন, দক্ষতা ছাড়া  উন্নতি  করা যায় না। প্রত্যেক যুবকদের উচিৎ কারিগরি শিক্ষায় দক্ষ হয়ে নিজেকে গড়ে তুলতে হবে। 

বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক হুসাইন শওগত, সদর উপজেলা  নির্বাহী কর্মকর্তা অনুপ দাশ, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ সাজ্জাদ হোসেন ভূঁইয়া, নাসিবের সভাপতি সাকির আলী।

বিসিকের উপ-মহাব্যবস্থাপক গোলাম হাফেজের সভাপতিত্বে বক্তব্য রাখেন কোর্স কো অডিনেটর ও বিসিকে কর্মকর্তা মেহেদী হাসান, প্রশিক্ষণার্থী  ইউসুফ আলী প্রমুখ। আলোচনা  শেষে ৩০জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদ পত্র বিতরণ করা হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর