সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৩০৮

যশোরে একদিনে ৩ হাজার ৬`শ জন নিলেন করোনার টিকা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ মার্চ ২০২১  

যশোরে একদিনে সর্বচ্চো ৩ হাজার ৬'শ ৩৩ জন করোনাভাইরাসের টিকা (ভ্যাকসিন) গ্রহণ করেছন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলাজুড়ে এই সংখ্যক মানুষ টিকা গ্রহণ করেন।

এ বিষয়ে জেলার সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, শনিবার যশোরে করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন (টিকা) নিয়েছেন তিন হাজার ছয়শ’ ৩৩ জন। এর মধ্যে শুধুমাত্র যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে টিকা নিয়েছেন সাতশ’ ৭৪ জন পুরুষ ও পাঁচশ’ ৫১ জন নারী। পুলিশ হাসপাতাল থেকে ৩৫ জন পুরুষ ও ৩৩ জন নারী পুলিশ সদস্য, বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান মেডিকেল স্কোয়াড্রনে ১৮ জন পুরুষ ও নয়জন নারী, যশোর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে একশ’ জন পুরুষ ও দু’জন নারী টিকা গ্রহণ করেছেন।

এছাড়া, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুরুষ দুশ’ ৫১ ও নারী একশ’ ৬৯ জন, বাঘারপাড়ায় পুরুষ একশ’ ৬৬ ও নারী একশ’ চারজন, চৌগাছায় পুরুষ একশ’ ৭৫ ও নারী ৮৯ জন, ঝিকরগাছায় পুরুষ একশ’ ১১ ও নারী একশ’ ৭৮ জন, কেশবপুরে পুরুষ একশ’ ৮০ ও নারী একশ’ ৪০ জন, মণিরামপুরে পুরুষ দুশ’  ও নারী একশ’ ৭০ জন এবং শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুরুষ একশ’ ৪৬ ও একশ’ ৩৪ জন নারীকে টিকা দেয়া হয়েছে।

এ পর্যন্ত জেলায় ৬০ হাজার আটশ’ ৬৮ জন টিকা গ্রহণ করেছেন। এদের মধ্যে ৩৯ হাজার তিনশ’ ৯৬ পুরুষ ও ২১ হাজার চারশ’ ৭২ জন নারী রয়েছেন। 
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর