সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
১৮৫

যশোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ জুন ২০২১  

যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা উপজেলার ধোপাখোলা এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। 

রোববার (২৭ জুন) দুপুর ১২টার দিকে যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা উপজেলার নিমতলা নামক স্থানে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই হতাহতের ঘটনা ঘটে। 

এদিকে দুর্ঘটনায় নিহতদের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর আহত একজনকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

হাসপাতাল ও স্থানীয়রা জানান, আজ দুপুর ১২টার দিকে যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা উপজেলার নিমতলা নামক স্থানে ১০ চাকার একটি ট্রাকের সাথে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মাইক্রোতে থাকা তিনজন ঘটনাস্থলেই মারা যান। আর আহত হন আরও দুইজন। তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর