সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
১৭৫

যশোরে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ আগস্ট ২০২১  

যশোরের ঝিকরগাছা উপজেলার ৯০টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ। 

মঙ্গলবার (১০ আগষ্ট) দুপুরে ঝিকরগাছা শহরের বজলু ডালমিল প্রাঙ্গনে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় সেখানে বজলু ডালমিলের সত্ত্বাধিকারী জিয়াউর রহমান উপস্থিত ছিলেন। 

বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আটা ও লবণসহ বিভিন্ন ধরণের মসলা। খাদ্য সহায়তা পেয়ে বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কর্মহীন হয়ে পড়া মানুষেরা। 

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড যশোরের এরিয়া সেলস ম্যানেজার জাহিদুল ইসলাম বলেন, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া যশোরের ঝিকরগাছাসহ বিভিন্ন এলাকায় ১৮০টি পরিবারে খাদ্য সহায়তার মাধ্যমে হাসি ফোটানোর চেষ্টা করেছে বসুন্ধরা গ্রুপ। 

দেশের মানুষের দুঃসময়ে বসুন্ধরা গ্রুপ অতীত ও বর্তমানের মতো ভবিষ্যতেও পাশে থাকবে। বসুন্ধরা গ্রুপের এই উদ্যোগের প্রশংসা করেছেন স্থানীয়রাও। বসুন্ধরার এই উদ্যোগে অনুপ্রাণীত হয়ে অন্য শিল্প প্রতিষ্ঠানগুলোকেও মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তারা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর