মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৬২

ভারতে নিয়ে বিক্রি করতে ব্যর্থ হয়ে স্ত্রীকে খুন, যশোরে স্বামী আটক

প্রকাশিত: ১৩ মে ২০২২  

যশোরে স্বামীর বিরুদ্ধে সালমা খাতুন (২৪) নামে এক নারীকে ভারতে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে ডিবি পুলিশ। যশোর ডিবি পুলিশের মুখপাত্র ওসি রুপন কুমার সরকার বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন।
 
বৃহস্পতিবার (১২ মে) তিনি জানান, গত ১৫ এপ্রিল যশোর সদর উপজেলার বানিয়ারগাতী গ্রামের ইউনুস আলীর ছেলে কামরুল ইসলাম তার স্ত্রী সালমা খাতুনকে ফুসলিয়ে ভারতে নিয়ে যান। এরপর চলতি মাসের ৮ তারিখে কামরুল একা দেশে ফিরে আসেন। 

সালমার বিষয়ে জানতে চাইলে তিনি তার পরিবারের সাথে খারাপ আচরণ করেন এবং বাড়ি থেকে বের করে দেন। এরপর ভারতে সালমার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পেয়ে তার বাবা সহিদুল ইসলাম ১১ মে কোতয়ালি থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা করেন। 

পুলিশ জানায়, মামলার পর  ঘটনা তদন্তে জানা যায় সালমাকে ভারতের গুজরাট রাজ্যের আনান্দ্ব জেলার থানা এলাকায় নিয়ে যান কামরুল।। সেখানে বিক্রির চেষ্টায় ব্যর্থ হয়ে তিনি সালমাকে মারধর ও শ্বাসরোধে হত্যার পর দেশে ফিরে আসেন।

ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, বুধবার রাত ১২ টার দিকে এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম কামরুলকে আটক ও তার তিনটি পাসপোর্ট, নিহতের পাসপোর্ট ও মোবাইল ফোন সেট জব্দ করেন। আটকের পর কামরুল জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে বিষয়টি স্বীকার করেছেন। আদালতেও তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর