মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৬১

যশোরে আরও জোরদার হবে মাদকবিরোধী অভিযান: এসপি প্রলয়

প্রকাশিত: ১৭ জুন ২০২২  

মাদকের বিরুদ্ধে রীতিমত যুদ্ধ ঘোষণা করেছেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। নিয়মিতভাবে চলমান মাদক বিরোধী অভিযানকে আরও জোরদার করা হবে বলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১৬ জুন) বেনাপোল পোর্ট থেকে প্রায় দেড় কোটি টাকা মূল্যমানের মাদক উদ্ধারের পর এক ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

ব্রিফিংয়ে পুলিশ সুপারের সাথে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মুকিত সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারণ সার্কেল জুয়েল ইমরান, হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাশমী, গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, বেনাপোল থানার অফিসার ইনচার্জ কামাল ভূঁইয়া, ট্রাফিক ইন্সপেক্টর শুভেন্দু প্রমুখ।

এদিন উদ্ধার হওয়া মাদক দ্রব্যের মধ্যে ছিল ১শ ৮৬ কেজি গাঁজা, ৭শ’ ৪৯ পিস ফেনসিডিল, ভারতীয় প্রসাধনী সামগ্রি, ভারতীয় বাজি এবং ওষুধ। উদ্ধার হওয়া এই মাদকসহ অবৈধ মালামালের মূল্য দেড় কোটি টাকা।

এর আগে- ২০২১ সালের ২১ আগষ্ট  যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১৫ কেজি গাঁজা সহ লিয়াকত হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে বোনপোল পোর্ট থানা পুলিশ। এছাড়া  গত ৯ জানুয়ারী ৪৪৭ বোতল ফেনসিডিল সহ সাদীপুর খেয়াঘাট পাড়া থেকে  তিনজনকে আটক করে পোর্ট থানা পুলিশ। এসব ঘটনায় নিয়মিত মামলা হয়। সর্বশেষ বেনাপোল থেকে আরও একটি সফল অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার হয়।

এদিকে, অপর একটি সূত্র জানিয়েছে  শার্শা ও বেনাপোলের বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে ২০২১ সালে  ১২০ কোটি টাকার মাদক, অস্ত্র, ডলার ও সোনাসহ বিভিন্ন চোরাচালান পণ্য আটক করেছে বিজিবি, পুলিশ ও র‌্যাব সদস্যরা। এ সময় চোরাচালানের সঙ্গে জড়িত ৩৭৮ পাচারকারীকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর