বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
৭১৩

যশোর সাংবাদিক ইউনিয়নের নির্বাচন চলছে

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৮  

যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) দ্বি-বার্ষিক নির্বাচন চলছে। প্রেসক্লাব যশোরে সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলবে। 

ইউনিয়নের ৭৭ জন সদস্য নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এবারের নির্বাচনে ৭টি পদের বিপরীতে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের মধ্যে এক ধরনের উৎসব-উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ইউনিয়নের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন বর্তমান সভাপতি দৈনিক জনকণ্ঠ ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার সাজেদ রহমান বকুল, সাবেক সভাপতি দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার ও বাসসের যশোর রজলা প্রতিনিধি সাজ্জাদ গনি খান রিমন, সংগঠনের সাবেক সহসভাপতি দৈনিক কল্যাণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল ওহাব মুকুল। 

এদিকে, সহসভাপতি পদে প্রার্থী হয়েছেন দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার যশোর ব্যুরো প্রধান প্রদীপ ঘোষ ও দৈনিক প্রতিদিনের কথা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার প্রণব দাস। আর সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দৈনিক সমাজের কথা পত্রিকার বার্তা সম্পাদক হাবিবুর রহমান মিলন ও দৈনিক স্পন্দন পত্রিকার বার্তা সম্পাদক শিকদার খালিদ। 

যুগ্ম-সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দৈনিক গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার এস এম আরিফ ও দৈনিক যশোর পত্রিকার বার্তা সম্পাদক রেজাউল করিম রুবেল। কোষাধ্যক্ষ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার মারুফ কবীর ও অন লাইন নিউজ পোর্টাল ম্যাগপাই নিউজের বার্তা সম্পাদক ডি এইচ ডিলসান। 

এছাড়া সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক সমাজের কথা পত্রিকার সহসম্পাদক শফিক সায়ীদ, দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার মিরাজুল কবীর টিটো, একই পত্রিকার ফটো সাংবাদিক ইমরান হাসান টুটুল ও ইন্ডিপেনডেন্ট টিভির যশোর প্রতিনিধি জিয়াউল হক।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর