বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২   ভাদ্র ২ ১৪২৯   ২০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু জুলাইয়ে যুক্তরাজ্যে পোশাক রপ্তানি বেড়েছে ৩৩ শতাংশ ৪ কোটি ২১ লাখ মানুষ পেয়েছে বুস্টার ডোজ নড়াইলে পাটের বাম্পার ফলনের সম্ভাবনা চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয়: এমপি নাবিল প্রয়োজনে বিদেশ থেকে ডিম আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী বিদ্যুৎ-জ্বালানির দাম সহনীয় করা হবে: জ্বালানি প্রতিমন্ত্রী
২৫৭১

মিয়া খলিফাকে খুঁজছে মার্কিন সেনারা!

আন্তর্জাতিক ডেস্ক:

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০  

সাবেক পর্নতারকা মিয়া খলিফার ব্যাপারে তথ্য জানতে চাচ্ছেন মার্কিন সেনা সদস্যরা। এমনটাই দেখা গেছে টিকটকের এক ভিডিওতে। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিওটি।

ভিডিওতে দেখা যায়, মার্কিন সেনা সদস্য রিচার্ড উলফগ্যাং সিরিয়ার একটি তল্লাশি চৌকিতে দুই যুবককে দাঁড় করিয়েছেন। এরপর তাদের কাছে মিয়া খলিফার ব্যাপারে তথ্য জানতে চাচ্ছেন। ভিডিওর ক্যাপশনে লেখা, আমরা জানতে চাচ্ছিলাম- তারা মিয়া খলিফাকে দেখেছে কিনা?

ভিডিওটির নিচে অনেকেই লিখেছেন, সিরিয়ার ওই যুবকরা সত্যিই মজার মানুষ। যদিও মার্কিন সেনাবাহিনীর এ ধরনের আচরণ ও বিব্রতকর প্রশ্ন নিয়ে সমালোচনা চলছে। তাদের এ ধরনের আচরণ একেবারেই অপেশাদার বলে মনে করেছেন সমালোচকরা।

কমেন্টসে একজন লিখেছেন, পর্ন দেখে না বলে সিরিয়ার জনগণকে বোকা ভাবে মার্কিন সেনারা! মার্কিন সেনাবাহিনী এভাবেই সেখানকার জনগণকে বিবেচনা করে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর