মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
নড়াইলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বেনাপোল কাস্টমসের সাড়ে ৪ হাজার কোটি টাকা রাজস্ব আদায় যশোর রোডে শতবর্ষী ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবি মাল্টিপল ভিসায় আগের নিয়মেই যাওয়া-আসা করা যাবে ভারতে শিক্ষক লাঞ্ছিত: আটক ৪ জনের ৩ দিনের রিমান্ড যশোর কেন্দ্রীয় ঈদগাহে ২২ লাখ টাকার কর্মযজ্ঞ
৬৫০

ইবির ছাত্রী হলে ধরা খেলো চোর

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮  

 ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বেগম খালেদা জিয়া হল থেকে চোর সন্দেহে রিমন হোসেন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার বিকেলে তাকে আটক করে ইবি থানায় সোপর্দ করা হয়।


জানা যায়, রিমন হোসেন কুষ্টিয়া জেলার আড়য়াপাড়া নামক গ্রামের মো: রফিকুল ইসলামের ছেলে। হলের প্রাচীর পার হয়ে সে প্রবেশ করে। সন্দেহজনক ঘোরাফেরার কারনে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমানকে ফোনে বিষয়টি জানালে তিনি এ ব্যবস্থা নেন।


এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, খালেদা জিয়া হল থেকে খবরটি পাওয়ার সাথে সাথে প্রক্টরিয়াল বডি ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। ক্যাম্পাসে কেউ কোন অপ্রীতিকর ঘটনা ঘটনোর চেষ্টা করলে তা তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।


এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ বলেন, তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর