সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৩৩৭

আমিও একজন প্রাউড মাদার হবো: পরীমনি

প্রকাশিত: ১ আগস্ট ২০২২  

ঢালিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সাহসিকতা ও মনমর্জিতে চলা অন্য এক তারকা। কখনো নিজের মতো করে চলেন, আবার কখনো বিয়ে বা সম্পর্ক নিয়ে অকপটে মুখ খুলে আলোচনায় থাকেন তিনি। সেই পরীমনি এখন অন্তঃসত্ত্বা। মাতৃত্বের সুখানুভূতি কেমন, তা ছুঁয়ে দেখার অপেক্ষায় দিন গুনছেন তিনি।

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই কেউ ফুল পাঠিয়ে আবার কেউবা নিজ হাতে খাবার রান্না করে হাজির হচ্ছেন রাজ-পরীর বাসায়। মানুষের এমন ভালোবাসা পেয়ে আপ্লুত পরী। বাকি জীবনে এমন আরও ভালোবাসা পাওয়ার আকাঙ্ক্ষা তার। 

এবার পরীমনির জন্য নিজের হাতে রান্না করা খাবার নিয়ে এসেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। চয়নিকার সে ভালোবাসা পেয়ে ধন্য পরী। সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন একটি পোস্টও।

রোববার (৩১ জুলাই) ফেসবুকে ৩টি ছবি পোস্ট করে পরী লিখেছেন, ‘তোমাকে নিয়ে কিছু লেখাটা আমার জন্য আসলেই কঠিন কিছু হয়ে যায় সবসময়। কী-যে লিখতে চাই, সেসব ঠিক লিখতেই পারি না কখনো। আমার এই মা হওয়ার জার্নিতে শুরু থেকেই তো তুমি ছিলে। কত যত্ন করেছ সবসময়! এসবের কৃতজ্ঞতা কি আর এমনি এমনি বলা হয়ে যায় বলো! মায়েরা এমনই, তাই-না! আমিও তোমার মতো একজন প্রাউড মাদার হব দেখো। মন ভরে দোয়া দিয়ো এভাবেই। তার এত ব্যস্ততার মাঝেও আমার জন্য এসব করতে ভুল নেই। মা শোন, আই লাভ ইউ অনেক অনেক অনেক।’

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর