সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
৭৩

যশোর সদর উপজেলার চেয়ারম্যান হচ্ছেন মোস্তফা ফরিদ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

আগামী ৭ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। তবে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আগেই প্রার্থীতা বাতিল করে নিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী নুরুল আমিন।

ফলে প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ওই নির্বাচনের রিটার্নিং অফিসার হুমায়ন কবীরের কাছে প্রার্থিতা প্রত্যাহার করেন নুরুল আমিন।  এর আগে, মনোনয়ন যাচাই-বাছাইয়ে স্বতন্ত্রপ্রার্থী আব্দুর রহমান কাকন মৃধার মনোনয়নপত্র বাতিল করে নির্বাচন কমিশন।
 
যশোর নির্বাচন কার্যালয়ের সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা হুমায়ন কবীর  বিষয়টি নিশ্চিত করে বলেন, চলতি বছরের গত ৩ জুন যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরার মৃত্যু হলে পদটি শূন্য হয়। আগামী ৭ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এই নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জাতীয় পার্টির প্রার্থী নুরুল আমিন ও স্বতন্ত্রপ্রার্থী আব্দুর রহমান কাকন মৃধা মনোনয়ন জমা দেন। 

মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়ন বৈধ হলেও স্বতন্ত্রপ্রার্থী আব্দুর রহমান কাকন মৃধার মনোনয়ন ফরম বাতিল করা হয়। বৈধ দুই প্রার্থীর মধ্যে আজ প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে জাতীয় পার্টির প্রার্থী নুরুল আমিন তার প্রার্থিতা প্রত্যাহার করেছেন। ফলে এই নির্বাচনে একমাত্র বৈধ প্রার্থী হিসেবে রয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগের দলীয় প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।  

আজ ২০ সেপ্টেম্বর (সোমবার) নির্বাচন কমিশন গণবিজ্ঞপ্তি জারি করে আওয়ামী লীগের প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীকে প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করবেন। এখনো সে ঘোষণা আসেনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর