রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২২ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
৬৭

একই পাত্রকে দ্বিতীয়বার বিয়ে করছেন রোশনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২২  

ডিসেম্বর চলে এসেছে। ধীর লয়ে নামছে শীত। আর শীত মানেই চারপাশে বিয়ের ধুম। এক বছর আগেই বিয়ে হয়ে গিয়েছিল কলকাতার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’খ্যাত রোহিণীর- অর্থাৎ অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের। এবার বিয়ে ২.০ সম্পন্ন হতে চলেছে রোশনির। যদিও পর্দায় এখন পর্যন্ত চারবার বিয়ে হয়ে গেছে তার। 

এবার বাস্তব জীবনে দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। তবে টুইস্ট রয়েছে। দ্বিতীয়বার বিয়ে হলেও পাত্র কিন্তু পাল্টাচ্ছেন না অভিনেত্রী। আগামী ৮ ডিসেম্বর বসতে যাচ্ছে অভিনেত্রীর বিয়ের আসর। গত বছর এই সময় স্বাক্ষর করে বিয়ে হয় রোশনি এবং তূর্জের।  

রোশনির শ্বশুর হঠাৎ করেই মারা যান। তাই এক বছর পার করে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে সারতে যাচ্ছেন রোশনি-তূর্জ। ২০১৯ থেকে সম্পর্কের শুরু। একুশ সালে রেজিস্ট্রি ম্যারেজ করেন তারা। এক বছর ধরে একসঙ্গে বাস করছেন। রোশনির স্বামী তূর্জ ইন্ডাস্ট্রির মানুষ নন। পারিবারিক ব্যবসার হাল ধরেছেন তিনি। তবে মাঝে-মধ্যেই টলিউড তারকাদের সঙ্গে লেন্সবন্দি হতে দেখা গেছে রোশনির স্বামীকে।

প্রথমবার স্বাক্ষর করে বিয়ে হলেও এবার একেবারে আচার-বিচার, রীতি-নীতি মেনেই সামাজিক বিয়ে সারবেন অভিনেত্রী। রোশনির কথায়, আমি যতটা পারি আচার মানার চেষ্টা করছি। তবে বিয়েটা হবে বেদ মেনে। যেহেতু এক বছর ধরে আমি বিবাহিত। এটা আমার বিয়ে ২.০।

এক বছর ধরে একসঙ্গে থাকলেও এ বছর এখন কটা দিন আলাদাই থাকবেন বলেই জানালেন অভিনেত্রী।

রানি রাসমণি ধারাবাহিকে জগদম্বা চরিত্রটির জন্য বিপুল জনপ্রিয়তা পান রোশনি। ইতোমধ্যেই সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি করে ফেলেছেন রোশনি। নাম ‘অতি উত্তম’। যদিও ছবিটি এখনো মুক্তি পায়নি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর