রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২২ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
৩৬

ফের প্রেমে পড়েছেন রিয়া চক্রবর্তী

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২২  

সুশান্ত সিং রাজপুত এখন তার কাছে অতীত। আবারো প্রেমে পড়েছেন রিয়া চক্রবর্তী। এমনই খবর শোনা যাচ্ছে। কার সঙ্গে প্রেম করছেন রিয়া? দাবি করা হচ্ছে, ব্যবসায়ী বান্টি সচদেবকে ডেট করছেন অভিনেত্রী।

সালমান খানের পরিবারের সঙ্গে একসময় বান্টির সম্পর্ক ছিল। কারণ সোহেল খানের প্রাক্তন স্ত্রী তথা ফ্যাশন ডিজাইনার সীমা সচদেবের ভাই তিনি। কর্নারস্টোন স্পোর্ট নামে সেলিব্রিটি ম্যানেজমেন্ট কোম্পানির এমডি এবং সিইও বান্টি সচদেব। বিরাট কোহলি শিখর ধাওয়ান, রোহিত শর্মার মতো তারকা ক্রিকেটারদের নানা জিনিসের খেয়াল রাখা নাকি তার সংস্থার কাজ। ধর্মা কর্নারস্টোন এজেন্সির সঙ্গেও যুক্ত বান্টি। তা আবার বিনোদন জগতের তারকাদের খেয়াল রাখে। শোনা যায়, রিয়াও নাকি বান্টির সংস্থার ক্লায়েন্ট।

২০২০ সালে যখন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তারপর থেকেই রিয়ার জীবনে ঝড় বয়ে যায়। সে বছরের ৮ সেপ্টেম্বর মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপর থেকে রিয়ার ঠিকানা ছিল বাইকুল্লা জেল। ৬ অক্টোবর মুম্বাইয়ের সেশন কোর্ট রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়েছিল। কিন্তু তার পরের দিনই বম্বে হাই কোর্ট রিয়াকে জামিন দেয়।

সুশান্তের মৃত্যুর পর যখন রিয়া বিপাকে পড়েছিলেন তখন থেকেই নাকি তার পাশে রয়েছেন বান্টি সচদেব। এমনকী, মাদক মামলায় রিয়ার পাশাপাশি তাকেও এনসিবি অফিসে হাজিরা দিতে হয়েছিল। দিতে হয়েছিল তদন্তকারী অফিসারদের প্রশ্নের উত্তর। এর আগে বান্টির সঙ্গে অভিনেত্রী সোনাক্ষী সিনহার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে তা বেশিদিন টেকেনি। তবে এবারের খবর রটনা না ঘটনা? সেই প্রশ্নের উত্তর ভবিষ্যৎই দিতে পারবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর