মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৪১২

৩৩৩ নম্বরে ফোন করে মানবিক সহায়তা পেলেন অভয়নগরের ১০০ পরিবার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১  

৩৩৩ নম্বরে ফোন করে মানবিক সহায়তা পেলেন অভয়নগরে ১০০ পরিবার। রোববার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ মানবিক সহায়তা তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুর রহমান। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান অব্যাহত রাখা হয়েছে। খাদ্য সংকটে থাকা পরিবার ৩৩৩ নম্বরে যোগাযোগ করলে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেতে পারেন বলে তিনি নিশ্চিত করেন। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিজিবুল ইসলাম জানান,  ১০০ জন গরীব ও নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে চাল, আটা, তেল, ডাল ও লবণ বিতরণ করা হয়েছে। এর আগে প্রথম ধাপে ৯০২ জনকে এবং দ্বিতীয় ধাপে ৫৫০ জনকে মানবিক সকায়তা প্রদান করা হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট এক হাজার ৫৫২ জনকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।  

এ সময় উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন অফিসের কার্যসহকারী জয়নাল আবেদীন, অফিস সহায়ক এসএম মাসুম, আনসার ভিডিপি সদস্য নাহিদ হোসেন প্রমুখ। 
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর