বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে বিনামূল্যে মিলছে হার্ট অ্যাটাকে জীবন রক্ষাকারী ৬ ইনজেকশন ঝিনাইদহে আয়কর দাখিলে মানুষের আগ্রহ বেড়েছে শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা ঝিনাইদহে তিন হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ বেনাপোলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি বই বিক্রির অভিযোগ
৫৬

সব বিদ্যুৎ বিতরণ কোম্পানির কল সেন্টার থাকতে হবে: প্রতিমন্ত্রী 

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

গ্রহক সুবিধার্থে সব বিদ্যুৎ বিতরণ কোম্পানিকে সেন্টার করার নির্দেশনা দিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। 

রোববার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর বিদ্যুৎ ভবনে অনুষ্ঠিত পিডিবির কল সেন্টার স্থাপন চুক্তি সই অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গ্রাহক সেবার মান বাড়াতে এবার পিডিবি খুলতে যাচ্ছে কল সেন্টার। এজন্য এই বিষয়ে আজ বিদ্যুৎ ভবনের মুক্তি হলে একটি চুক্তি স্বাক্ষর হয়। চুক্তিতে পিডিবির পক্ষে পরিচালক (ক্রয় পরিদফতর) রুবিনা হক এবং কল সেন্টার স্থাপনকারী কোম্পানি ডিজিকন টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদুর রহমান শরিফ সই করেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রত্যেকের জন্য পৃথক পৃথক নম্বর থাকলে সেটি মনে রাখা কঠিন। এজন্য সব বিতরণ কোম্পানির জন্য একটি পৃথক নম্বর থাকলে সাধারণ মানুষের জন্য সুবিধা হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিদ্যুৎ সচিব মো. হাবিবুর রহমান, পিডিবির চেয়ারম্যান প্রকৌশলী মো. মাহবুবুর রহমান। এসময় বিদ্যুৎ খাতের বিভিন্ন সংস্থার প্রধান, বিদ্যুৎ কর্মকর্তা, পিডিবির সদস্যসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর