মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
৯৯

২৭ বছরের সম্পর্কের ইতি টানলেন মীর

প্রকাশিত: ২ জুলাই ২০২২  

ভারতের পশ্চিমবঙ্গের রেডিও জকি, সঞ্চালক ও অভিনেতা মীর আফসার আলি। শুক্রবার (১ জুলাই) এক দুঃসংবাদ দিলেন তিনি। এবার থেকে রেডিও মির্চিতে আর শোনা যাবে না তার কণ্ঠ। রেডিও মির্চির সঙ্গে ২৭ বছরের সম্পর্ক এখানেই শেষ করলেন তিনি!

পশ্চিমবঙ্গের শ্রোতাদের কাছে মীর মানেই রেডিও মির্চি। এই রেডিও চ্যানেলে ১৯৯৪ সালের ৬ আগস্ট যোগ দিয়েছিলেন মীর। এরপর থেকেই শহর কলকাতার ঘুম ভাঙতো মীরের কণ্ঠে সুপ্রভাত শুনে।

কিন্তু শুক্রবার (১ জুলাই) আকাশবাণীর রেডিও স্টেশনে বসা তার প্রথম দিনের ছবি শেয়ার করেন সামাজিকমাধ্যমে। সেখানেই তার আক্ষেপ, কষ্ট হচ্ছে। শ্রোতাদেরও ধন্যবাদ জানিয়েছেন এত বছর তাকে শোনার জন্য। তবে পাশাপাশি মীর স্পষ্ট জানিয়ে দেন, মির্চি ছেড়েছি। রেডিও নয়।

তাহলে কি এবার নতুন কোনো রেডিও স্টেশনে শোনা যাবে মীরের কণ্ঠ? নাকি নিজেই শুরু করবেন নতুন স্টেশন? এসব প্রশ্নের উত্তর এখনো অধরা। কারণ এ নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি।  

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর