মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরের পুলিশ সুপারসহ ৪ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক বিভিন্ন রুটে ভাড়ার নতুন তালিকা প্রকাশ করলো বিআরটিএ ঝিনাইদহে কৃষকের মাঝে কৃষি-পল্লী ঋণ বিতরণ দেশীয় কিটে ২৫০ টাকায় করা যাবে করোনা পরীক্ষা গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ
২৩

আম নিয়ে আফসোস মাধুরীর

প্রকাশিত: ২ জুলাই ২০২২  

বলিউডের ধাক ধাক গার্লখ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিতের আম নিয়ে আফসোসের শেষ নেই। কেননা, আমের মৌসুম শেষ হতে চলেছে, তাই মাধুরী নিজের ফেসবুক অ্যাকাউন্ট আর টুইটারে আম নিয়ে দুটি ছবি পোস্ট করে সেই আক্ষেপের কথা জানিয়েছেন।

বুধবার (২৮ জুন) বলিউডের এই সুন্দরী অভিনেত্রী সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফায়েড পেজে দুটি ছবি পোস্ট করে আক্ষেপ প্রকাশ করেন। তাতে মাধুরী লিখেছেন: ‘বিশ্বাসই হচ্ছে না আমের মৌসুম শেষ হতে চলেছে। পরেরবারের জন্য অপেক্ষা থাকল।’ পোস্ট করা দুটি ছবির একটিতে আম জড়িয়ে ধরে আছেন এই তারকা। দ্বিতীয় ছবিতে হাস্যোজ্জ্বল মাধুরীর সামনে রাখা বাটিতে আমের টুকরো সাজানো। হ্যাশটাগ দিয়েছেন ‘ম্যাঙ্গো’, ‘ম্যাঙ্গোসিজন’, ‘আম’।

নব্বইয়ের দশকে অভিনয় এবং নাচে জনপ্রিয়তার ঝড় তোলা এই অভিনেত্রী বেশ সরব থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নিয়মিত খাবারের সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি। বিশেষ করে ভারতের ছুটির দিন রোববার বাদ যায় না খাবারের সঙ্গে ছবি পোস্ট করা।

১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় মাধুরীর। তবে ১৯৮৮ সালে ‘তেজাব’ সিনেমা দিয়ে আলোচনায় আসেন তিনি। ওই সিনেমায় ‘এক দো তিন’ গানে নেচে মাধুরী যে ঝড় তুলেছিলেন, তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। আশির দশকের শেষ ভাগ থেকে নব্বই দশকজুড়ে বলিউড কাঁপানো এই নায়িকার ঝোলায় রয়েছে ‘রামলক্ষ্মণ’, ’তেজাব, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘খলনায়ক’, ‘দেবদাস’-এর মতো অজস্র সুপার হিট সিনেমা।

ক্যারিয়ারের প্রায় ১৫ বছর পর ১৯৯৯ সালে ডা. শ্রীরাম মাধব নেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তাদের দুই ছেলেসন্তান রয়েছে। বলিউড নায়িকাদের মধ্যে ধ্রুপদি নাচেও দক্ষ শিল্পী ছিলেন তিনি। অভিনয়ের জন্য জীবনে বহু পুরস্কারে ভূষিত মাধুরীকে ২০০৮ সালে পদ্মশ্রী খেতাব দিয়ে সম্মান জানায় ভারত সরকার।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর