মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

অভয়নগরে এরশাদ এতিমখানার চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

যশোরের আলো

প্রকাশিত : ০২:০১ পিএম, ৩১ ডিসেম্বর ২০২১ শুক্রবার

যশোরের অভয়নগরে এরশাদ এতিমখানার চতুর্থ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকালে দাতাদের পক্ষ থেকে উক্ত এতিমখানার চতুর্থ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া-রাজঘাট শিল্পাঞ্চল শাখার সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা। 

প্রধান বক্তা ছিলেন, আমেরিকা প্রবাসী ড. মুজিবর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মফিজ উদ্দিন, প্রেমবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার বাবুল আক্তার, এতিমখানার সহ-সভাপতি মিজান মোল্যা, কোষাধ্যক্ষ সৈয়দ কামরুজ্জামান সহ এতিমখানার শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ।

জানা যায়, ৩৫ বছর আগে শুরু হওয়া এতিম খানাটিতে বর্তমানে ৪০ জন এতিম বাচ্চা এই অনাথ আশ্রমে রয়েছে। ১০০ জন এতিম দরিদ্র বাচ্চাদের খাবার, পোশাক, উন্নত চিকিৎসা, শিক্ষা, ভালো কাজের সুযোগ এবং একটি উন্নত ভবিষ্যত নিশ্চিত করার লক্ষ্যে চারতলা বিল্ডিং এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় যার মোট ব্যয় হবে এক কোটি টাকারও বেশি।