শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
২২৫

অনুদান পাচ্ছেন সিনেমা হলের কর্মচারীরা

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

করোনার কারণে গত ১৮ মার্চ থেকে দেশের সিনেমা হল বন্ধ রয়েছে। এতে বিপাকে আছেন সিনেমা হলে কর্মরত কর্মচারীরা। এদের মধ্যে অনেকেই টানা কয়েক মাস ধরে কোনো বেতনই পাচ্ছেন না। অবশেষে সরকারি অনুদানের নিশ্চয়তা পেয়েছেন প্রদর্শক সমিতির অন্তর্ভুক্ত সিনেমা হলে কর্মরত কর্মচারীরা। 

বিষয়টি জানিয়ে প্রদর্শক সমিতির উপদেষ্টা মিঁয়া আলাউদ্দিন বলেন, সিনেমা হলের কর্মচারীদের দুর্দশার কথা তথ্য মন্ত্রণালয়কে জানিয়ে ছিলাম। মন্ত্রণালয় থেকে আমাদের একটি প্রস্তাব দেয়া হয়। প্রস্তাবে বলা হয়, প্রদর্শক সমিতির অন্তর্ভুক্ত সিনেমা হলের কর্মচারীদের অনুদান দেয়া হবে। তবে ধাপে ধাপে এই অনুদান দেয়া হবে। জানানো হয়, প্রথমে প্রতি সিনেমা হলের দুইজন কর্মচারীকে দেয়া হবে অনুদান। এর পরের ধাপে বাকিদের দেয়া হবে।

প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জ্বল বলেন, ইতোমধ্যেই হলের কর্মচারীদের নাম সংগ্রহ শুরু করেছি। আশা করছি, মন্ত্রীর আশ্বাসের প্রেক্ষিতে শিগগিরই তথ্য মন্ত্রণালয় থেকে অনুদান পাবে কর্মকচারীরা।

এদিকে চলতি সপ্তাহের প্রথম কার্য দিবসেই তথ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন চলচ্চিত্র প্রদর্শক সমিতির নেতারা। এদিন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানান, আসছে ঈদেও খুলবে না সিনেমা হল। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর