শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ একীভূত হচ্ছে যশোরের ১৬টি সরকারি বিদ্যালয় অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
১৫৬

অফিশিয়াল ফ্যান পেজ ভেরিফায়েড হলো মাহির

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

চিত্রনায়িকা মাহিয়া মাহি ফেসবুকে সরব হলেও এতোদিনে নিজের কোনো অফিশিয়াল ফ্যান পেজ ছিল না। গতকাল তার নিজের পেজটি ভেরিফায়েড হয়েছে। এতে বেজায় খুশি মাহিয়া মাহি।

মাহিয়া মাহি বলেন, ‘এই প্রথম আমার নিজের পরিচালিত অফিশিয়াল ফ্যান পেজ ভেরিফায়েড হয়েছে। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। এখন থেকে এই পেজ থেকে ভক্তরা আমার খবর জানতে পারবেন।’

‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ২০১২ সালে মাহিয়া মাহি চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এরপর অভিনয় করেন ‘অন্যরকম ভালোবাসায়’।

মাহি বলেন, আগে আমার একটি ফ্যান পেজ ছিল, যেটা পরিচালনা করত জাজ মাল্টিমিডিয়া। সেখানে আমার অ্যাকসেস ছিল না। কিছুদিন আগে আমার নামে আরেকটি অফিশিয়াল ফ্যান পেজ ভেরিফায়েড হয়েছিল, যা আমার ছিল না। তবে এবার আমার নিজের ফ্যান পেজ ভেরিফায়েড হলো।

২০১৪ সালে বেশ সাফল্যের সঙ্গেই কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন মাহি। ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’ এবং ‘দেশা : দ্য লিডার’-এর মতো চলচ্চিত্রে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন।

বর্তমানে রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজী’ ছবিতে কাজ করছেন তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর