শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
১৯৬

আত্মহত্যার প্ররোচনায় রিয়ার বিরুদ্ধে মামলা করলেন সুশান্তের বাবা

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনায় তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এর আগে স্বতঃপ্রণোদিত হয়ে আদালতে মামলা করেছিলেন সুশান্ত ভক্তরা। এবার রিয়ার বিরুদ্ধে বিহারের পাটনার রাজেন্দ্রনগর থানায় এফআইআর দায়ের করলেন সুশান্তের বাবা কেকে সিংহ।

শুধু রিয়াই নন, এফআইআরে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীসহ পরিবারের আরও কয়েকজনের নাম রয়েছে। মঙ্গলবার পাটনা সেন্ট্রাল জোনের আইজি সংবাদমাধ্যমকে বলেন, রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১ এবং ৩৪২ (জোর করে ধরে রাখা), ৩৮০ (বাড়ির জিনিস চুরি), ৪০৬ (চুক্তিভঙ্গ) এবং ৪২০ (প্রতারণা) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, ইতোমধ্যেই বিহার পুলিশের চারজনের একটি দল মুম্বাই পৌঁছেছে। প্রয়োজনে মুম্বাই পুলিশকে মহিলা পুলিশের ব্যবস্থা করার জন্যও জানিয়েছে তারা।

এদিকে রিয়া চক্রবর্তীকে এর আগে জেরা করে মুম্বাই পুলিশ জানতে পারে, সাম্প্রতিক ইউরোপ ভ্রমণে সুশান্তের ক্রেডিট কার্ড ব্যবহার করেছিলেন রিয়া। তার এক দেহরক্ষীকেও বহিষ্কার করেছিলেন তিনি। শুধু তাই নয়, সুশান্তের কোম্পানিতেও শেয়ার ছিল তার এবং তার ভাইয়ের।

জানা গেছে, ভালবাসার নাম করে সুশান্তের কাছ থেকে অর্থ আদায় করতেন রিয়া। এমনই অভিযোগ দায়ের করা হয়েছে প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবীর বিরুদ্ধে। পাশাপাশি সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগও দায়ের করা হয়েছে রিয়ার বিরুদ্ধে। 

সুশান্তের বাবা কে কে সিংয়ের শারীরিক অবস্থা বর্তমানে ভাল নয়। সেই কারণে তিনি মুম্বাইতে গিয়ে লড়াই করতে পারবেন না। ফলে পাটনাতেই অভিযোগ দায়ের করা হয়েছে।

আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখনও পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয়লীলা বানসালিসহ বলিউডের নামজাদা ব্যক্তিরা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর