মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১   ০৭ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
ঈদের সময় রেমিট্যান্স এসেছে সাড়ে ৯ হাজার কোটি টাকা হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু: ওবায়দুল কাদের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ: এডিবির পূর্বাভাস চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.৬ ডিগ্রি দুটি যুদ্ধ জাহাজের পাহারায় আমিরাতের পথে এমভি আব্দুল্লাহ চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরও ১৩ সদস্য
৩১৭

করোনা প্রতিরোধে অভয়নগর উপজেলা প্রশাসনের নতুন নির্দেশনা

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে ও এর বিস্তার রোধে ‘সোশ্যাল ডিসট্যান্স’ বা ‘সামাজিক দূরত্ব’ বজায় রাখতে অভয়নগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নতুন নির্দেশনা ঘোষণা করা হয়েছে। 

পূর্বের নির্দেশনা ছিল নিত্যপণ্য ও ওষুধের দোকান ব্যতিত সকল দোকান বন্ধ থাকবে। মঙ্গলবার (৩১ মার্চ) থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত নিত্যপণ্যসহ সকল দোকানপাট সন্ধ্যা ৭ টার মধ্যে বন্ধ করতে হবে।
 
শুধুমাত্র ওষুধের দোকান খোলা থাকবে। সোমবার (৩০ মার্চ) সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হুসাইন খাঁন এ নতুন নির্দেশনা ঘোষণা করেন। তিনি নওয়াপাড়া বাজারের নূরবাগ বাসস্ট্যান্ড, কাপুড়িয়া পট্টি, চুড়িপট্টি, স্বাধীনতা চত্বর, সার্জিক্যাল ক্লিনিকপাড়া সরকারী হাসপাতাল, প্রফেসরপাড়া- শাহী- ডিএনমোড়, তালতলা বাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এ ঘোষণা করেন।
 
এ সময় উপস্থিত ছিলেন, অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম, নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি আলহাজ্ব গাজী নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর