শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ একীভূত হচ্ছে যশোরের ১৬টি সরকারি বিদ্যালয় অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
২৯০

করোনাকালে দুস্থ নেতাকর্মীদের পাশে নেই জাতীয় পার্টি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ জুন ২০২০  

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে থমকে আছে সাধারণ মানুষের আয় রোজগার। সংক্রমণ ঠেকাতে এবং কর্মহারানো মানুষের মাঝে ত্রাণ সহায়তা দিতে নানা কার্যক্রম চালিয়ে যাচ্ছে সরকার। দলীয়ভাবেও মানুষের পাশে দাঁড়াচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীরা। তবে সংসদের বিরোধীদল জাতীয় পার্টির (জাপা) নেই তেমন কোনো কার্যক্রম।

বিশেষ করে দেশের এই মহামারির মধ্যে নিজ পার্টির কর্মহীন দুস্থ নেতাকর্মীদের খোঁজও রাখছেন না জাপার চেয়ারম্যান জি এম কাদের। এমনকি পার্টির পক্ষ থেকেও কোনো খোঁজ রাখা হচ্ছে না তাদের।

এছাড়া অনেকটা নিরবে লোক চক্ষুর আড়ালেই চাকরিচ্যুত করা হয়েছে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দেহরক্ষীসহ অনেক কর্মকর্তা-কর্মচারীকে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন কর্মী জানান, আমরা প্রায় ১৫০ জনের মতো একনিষ্ঠ কর্মী ঢাকায় থাকি। যারা শুরু থেকেই  হুসেইন মুহম্মদ এরশাদের রাজনীতির সঙ্গে জড়িত। নিজের ব্যক্তিগত কাজ শেষে দিন-রাত পার্টি অফিসেই সময় দেই। যে কোনো বিপদে, নেতাকর্মী ভাড়া করা, ব্যানার, ফেস্টুন, প্রচার প্রচারণাসহ নানা কাজে জাপার পাশে থাকি বিনা স্বার্থে। অথচ আজ আমাদের বিপদের দিনে পার্টি আমাদের পাশে নেই। হুসেইন মুহম্মদ এরশাদ বেঁচে থাকলে আমাদের এই দুরাবস্থা হতো না।

পার্টির বর্তমান চেয়ারম্যান করোনার প্রাদুর্ভাব শুরুর দিকে নামেমাত্র প্রচার সর্বশ্য কিছু মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করে নেতাকর্মীদের থেকে অনেকটা দূরে সরে আছেন বলে দাবি তাদের। মার্চের শেষ দিকে বাংলাদেশে করোনার রোগী শনাক্ত হয়। এরপর থেকে ধীরে ধীরে সবকিছু স্থবির হতে থাকে। শুরু হয় সাধারণ ছুটি। এর মধ্যে দল থেকে কোনো খোঁজ-খবর রাখা হয়নি দুস্থ নেতাকর্মীদের।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর