বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২১৬

কেশবপুরে পিতা-পুত্রের আত্মহত্যা

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১২ মে ২০২০  

যশোরের কেশবপুর উপজেলার কেদারপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে শাহেব আলী বিশ্বাস (৫৮) ও তার ছেলে ইমামুল বিশ্বাস (২৮) প্রায় একই সময়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

পিতা শাহেব আলী বিশ্বাস কৃষিকাজ করতেন। এর পাশাপাশি তার একটি মুদি দোকান ছিল।

স্থানীয়রা জানান, জমি-জমা সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন ধরে শাহেব আলী ও তার ছেলে ইমামুলের মধ্যে বিরোধ চলে আসছিল। আজ মঙ্গলবার (১২ মে) বেলা ১২টার দিকে ছেলে ইমামুলের সাথে ঝগড়া হয় শাহেব আলীর। এর কিছুক্ষণ পরেই শাহেব আলী নিজ ঘরের আড়ায় গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। প্রায় একই সময়ে ৫’শ গজ দূরে একটি গাছের ডালে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন ছেলে ইমামুল বিশ্বাস।

খবর পেয়ে কেশবপুর থানার এসআই সুপ্রভাত ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করেন। ঘটনাস্থলে যান যশোরের মণিরামপুর-কেশবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শোয়েব আহমেদ। তিনি জানান, পারিবারিক কলহের কারণেই পিতা-পুত্র আত্মহত্যা করেছেন, এটা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। দুজনের মধ্যে আগে থেকেই বিরোধ চলে আসছিল।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর