শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ একীভূত হচ্ছে যশোরের ১৬টি সরকারি বিদ্যালয় অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
১৬০

চৌগাছা মা-বাবাকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৯  

যশোরের চৌগাছা উপজেলার রামকৃষপুর গ্রামে মহিরুদ্দিন (৬৫) ও আয়না বেগম (৫৫) নামে এক দম্পতিকে কুপিয়ে হত্যা করেছে তাদের মাদকাসক্ত ছেলে। পরে স্থানীয়রা ঘাতক ছেলে মিলনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বুধবার (২৫ ডিসেম্বর) বেলা ১২টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ আটককৃত ঘাতক ছেলের নামে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।
 
জানা যায়, বুধবার সকালে বাবা-মায়ের সঙ্গে বাকবিতণ্ডা হয় মিলনের। একপর্যায়ে মিলন তার বাবা-মাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। চিৎকার শুনে প্রতিবেশীরা মহিরুদ্দিন ও আয়না বেগম দম্পতিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। কিন্তু হাসপাতালে নেওয়ার আগেই তাদের মৃত্যু হয়। 

কী কারণে মিলন তার বাবা-মাকে হত্যা করেছে তা জানাতে পারেননি প্রতিবেশীরা। টাকা না দেওয়ার মিলন তার পিতা-মাতাকে খুন করতে পারে বলে প্রতিবেশিরা ধারণা করেছেন।

স্থানীয়রা আরও জানান, ঘটনার পরপরই মিলন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে ধাওয়া করে পাশ্ববর্তী রাজাপুর বড়বাড়ি এলাকা থেকে তাকে প্রতিবেশীরা আটক করে। এরপর তাকে পুলিশে সোপর্দ করা হয়।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব জানান, এ ঘটনায় মিলনকে আসামি করে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর