বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২৬২

চৌগাছায় আওয়ামী লীগে যোগ দিলেন জাপার সাধারণ সম্পাদক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০  

যশোরের চৌগাছায় আওয়ামী লীগে যোগ দিয়েছেন জাতীয় পার্টির (এরশাদ) সাধারণ সম্পাদক ও উপজেলার স্বরূপদাহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূরুল কদর।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের ডিভাইন সেন্টারে জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন অনুষ্ঠানে তিনি আওয়ামী লীগে যোগদান করেন।  

জানা গেছে, নূরুল কদর যশোর জেলা জাতীয় পার্টির অর্থ সম্পাদকের দায়িত্বেও ছিলেন। কিছুদিন আগে তিনি জাতীয় পার্টি থেকে আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেন। সোমবার স্থানীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনের হাতে ফুলের তৈরি নৌকা তুলে দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।

যোগদানের বিষয়ে নূরুল কদর বলেন, জাতীয় পার্টির জেলা নেতৃত্বের সাথে বেশ কিছু বিষয় নিয়ে মতদ্বৈততা ছিল। এ কারণেই পার্টির পদ থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগদান করেছি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর